You keep Quiet - 2 books and stories free download online pdf in Bengali

তুমি রবে নীরবে - 2

শীতের সকালের পরিবেশ এতটাই সুন্দর হয় যে বলার মতোন নয় ।হালকা কুয়াশা ভেদ করে যখন সূর্যের আগমনি ঘটতে দেখা যায় সেটা অত্যন্তই সুন্দর।লাল আভায় ভরে ওঠে চারিদিক ।আর ধীরে ধীরে যখন রোদ্দুর উঠে তার প্রথম কিরণ পৃথিবীর বুকে এসে পরে জেগে ওঠে সমস্ত পাখিদের দল এবং গাছে ফুটতে থাকে হরেক রকম ফুল ।🌺🌺

💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕

বসাক ম্যানশান....🎀🎀

অনুরাগ অনেক রাত অবধি অফিসের কাজ করে সকালের দিকে ঘুমাতে গেছে ।এক কথায় বলতে গেলে একেবারে কাজ পাগল ছেলে তার উপর বদমেজাজি ।

তো বেশ ঘুমাচ্ছিল হঠাৎ গানের আওয়াজ পেয়ে বিরক্ত সহকারে উঠে বসে ।আর প্রচন্ড পরিমানে রেগে গিয়ে চিল্লিয়ে ওঠে ।

অনুরাগঃ "মম মম এই গানটা বন্ধ করো ।সাত সকালে উঠে শুরু করে দিয়েছে ।"(চিৎকার করে বলে )😡😡😠

এদিকে হবে মাত্র ইতির কথা মতো গান শুরু করেছিল ঈশানি ।

ঈশানিঃ

তুমি রবে নীরবে হৃদয়ে মম
নিবিড় নিভৃত পূর্ণিমানিশীথিনী-সম
তুমি রবে নীরবে....🏵️🏵️

মম জীবন যৌবন, মম অখিল ভুবন
তুমি ভরিবে গৌরবে নিশীথিনী-সম
তুমি রবে নীরবে...🏵️🏵️

এত সুন্দর মধুর কন্ঠ শুনে বসাক পরিবারের সকলের মন ভরে ওঠে শুধুমাত্র অনুরাগ মহারাজ ছাড়া ।😅😅অনুরাগের কথা তাই কারোর কান অবধি পৌঁছায়নি।তো কিছুক্ষন চেল্লানোর পর সে নিজেই বেড়িয়ে যায় রুম থেকে এবং গানের শব্দ অনুসরন করে পাশের রুম খুলেই না দেখেই চিল্লিয়ে ওঠে।

অনুরাগঃ "এখানে হচ্ছেটা কি ??"😡😡😡

ঈশানি গান গাইছিল এমন একটা আওয়াজ শুনে চুপ করে যায়।আর পাশের দিকে তাকিয়ে দেখে সদ্য ঘুমথেকে ওঠা এক সুদর্শন পুরুষ তাও আবার সার্ট লেস ।এতটুকু দেখেই মুখ ফিরিয়ে নেয় । অনুরাগও বুঝতে পারে না মেয়েটা কে !!
তো অনুরাগকে দেখে ইতি ছুটে যায়।

অনুরাগঃ "এইসব কি হচ্ছে ইতি ??"(ঈশানির দিকে আড়চোখে তাকিয়ে বলে )

ইতিঃ "কাকাই এমন রাগ করো না এটা আমার গানের টিচার খুব ভালো ।"(অনুরাগকে জরিয়ে ধরে বলে )

অনুরাগঃ "ও তাই নাকি তাহলে আমিই শেখাবো আসল গান কাকে বলে !!(কটমট করে তাকায়) আচ্ছা এখন তুমি শেখো আমি পরে তোমার টিচারের সঙ্গে কথা বলবো কিছু বিষয়ে।"(এই বলে গটগট করে সেখান থেকে চলে যায় )

আর ইতি ছুটে গিয়ে ঈশানির কোলে উঠে বসে ।

ইতিঃ "তুমি একদম চিন্তা করো না তোমায় কেউ বকবে না ।আর যদি কাকাই বকে তাহলে আমায় এসে বলবে আমি বকে দেবো ।"(ঈশানির গলা জরিয়ে বলে )

ঈশানিঃ "আচ্ছা ইতি সোনা ।"😊😊

এদিকে অনুরাগ নিজের রুমে গিয়ে সবার আগে দেওয়ালে হাত দিয়ে একটা পাঞ্চ করে ।

অনুরাগঃ "ওই মেয়েটাকে ছাড়বো না ।কার বাড়িতে এসেছে মনে নেই ।ওকে আসা বন্ধ করেই ছাড়বো ।"(বাঁকা হাসি হাসতে হাসতে ফ্রসে হতে চলে যায় )

ঈশানির নটা নাগাদ মোটামুটি শেখানো হয়ে যায় তো ইতিকে টাটা করে বাইরে বেরোতে যাবে পাশের রুম থেকে হাতে টান পরে তার ।আর সে ভয়ে চোখ বন্ধ করে নেয় । তো‌ এক ভাড়ি কন্ঠস্বর শুনে আস্তে আস্তে চোখ খোলে ।

অনুরাগঃ "এই যে ম্যাডাম পরের দিন থেকে জেনো এই বাড়িতে না দেখি ।"(ঈশানির একদম কাছে গিয়ে বলে )

ঈশানির কথাটা শুনেই মাথাটা গরম হয়ে যায় ।আর এক ধাক্কায় সরিয়ে দেয় তাকে ।

ঈশানিঃ "আমি কেন চলে যাবো ।আমি এখানে আমার কাছে এসেছি ।আপনার কাজের মাঝে তো আমি কিছু করিনি তাহলে এত কথা উঠছে কিসের !!"(রেগে গিয়ে বলে)

অনুরাগঃ "তুমি জানো তুমি কার সঙ্গে কথা বলছো??"(ঈশানির হাতটা শক্ত করে চেপে ধরে বলে )😡😡

ঈশানিঃ "আমার জানারও ইচ্ছে নেই ।"(ব্যাথাতে কোনো রকমে বলে ওঠে )

To be continue.....🍁🍁🍁🍁

(পর্বটি ভালোলাগালে রেটিং ও রিভিউ এর মাধ্যমে আপনাদের গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে ভুলবেন না এবং অনুসরন এর মাধ্যমে পাশে থাকবেন।আজ এতদূরই।😌😌😌😌😌)

Ok bye bye good morning,,সকলে ভালো থাকবেন।🥰🥰🥰🥰🥰